‘আত্মরক্ষার্থে’ র‌্যাবের গুলিতে ‘চরমপন্থি’ নিহত

  16-01-2017 09:45AM

পিএনএস ডেস্ক: পাবনার সাঁথিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুর রাজ্জাক (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নিহত রাজ্জাক চরমপন্থি।

সোমবার ভোরে সাঁথিয়া উপজেলার ধোপাদহ ইউনিয়নের হলুদগড় ইছামতি ব্রিজের ডাইকে বন্দুকযুদ্ধে রাজ্জাক নিহত হয় বলে জানিয়েছে র‌্যাব। এতে র‌্যাবের দুই সদস্য আহতও হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত রাজ্জাক সাঁথিয়া উটজেলার ধূলাউড়ি ইউনিয়নের বিলসলঙ্গী গ্রামের নুরুল ইসলামের ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার বীনা রানী দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা জানতে পারেন যে, একদল সশস্ত্র ডাকাত হলুদগড় বাজারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ভোর ৩টার দিকে সেখানে অভিযান চালালে ডাকাতরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। শুরু হয় ‘বন্দুকযুদ্ধ’।

এ সময় রাজ্জাকসহ দু’জন র‌্যাব সদস্য আহত হন। আহত রাজ্জাককে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

র‌্যাব জানায় নিহত রাজ্জাক চরমপন্থীদল সর্বহারার ক্যাডার। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একরাউন্ড গুলি ও ধারালো অস্ত্র এবং ঘর ভাঙার সরাঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন