শেরপুরে ছাত্রীকে উত্যক্ত করায় দুই বখাটে আটক

  22-01-2017 08:00PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে উত্যক্ত করার সময় দুই বখাটে যুবককে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গত শনিবার (২১জানুয়ারি) রাতে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। তারা হলেন- উপজেলার ভবানীপুর ইউনিয়নের বালেন্দা গ্রামের রুহুল আমিনের ছেলে বখাটে আল আমিন (১৯) ও পাশের তিরাইল গ্রামের আব্দুল লতিফের ছেলে জাহিদুল ইসলাম (২৪)। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর বাবা বালেন্দা গ্রামের আবু বকর ছিদ্দিক বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আটক হওয়া বখাটে আল আমিন ও জাহিদুল বছরখানেক ধরে ওই ছাত্রীকে নানাভাবে নানাস্থানে বিভিন্ন সময় উত্যক্ত করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত শনিবার বিকেলে প্রাইভেট পড়ার জন্য শহরে আসার সময়ও পিছু নেয় ওই দুই বখাটে যুবক। এমনকি প্রাইভেট শেষে ওইদিন সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে পথরোধ করে দাঁড়ায় বখাটেরা। একপর্যায়ে জোরপূর্বক তার হাত ধরে টানা হেঁচড়া করতে থাকে।

এসময় স্থানীয় জনতা ওই দুই বখাটেকে আটক করে পুলিশে দেয়। এদিকে গতকাল রোববার বিকাল পৌনে ৫টায় এই সংবাদ লেখা পর্যন্ত আটক বখাটেদের উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহানের ভ্রাম্যমাণ আদালতে নেওয়ার প্রস্তুতি চলছিল। ঘটনার সত্যতা স্বীকার করে শেরপুর থানার দায়িত্বরত কর্মকর্তা (এসআই) আইয়ুব আলী বলেন, বখাটেদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করে বিচারের মাধমে তার সাজা নিশ্চিত করা হবে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন