ঝালকাঠির রাজাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি কারাগারে

  20-02-2017 04:44PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে রাতে ঘুমন্ত অবস্থায় এক পরিবারের বসতঘরে হামলা ও দখল চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেলকে কারাগারে পাঠানোর নির্দেশ ও অপর দুইজনকে জামিনে মুক্তি দিয়েছেন আদালত। সোমবার দুপুরে তাদের ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করা হলে বিচারক রুবাইয়া আমেনা

এ আদেশ দেন বলে আইনজীবী সুত্রে জানাগেছে। এ ছাড়াও ঘটনার সময় আটক অন্য দুইজনকে ছেড়ে দিয়েছে পুলিশ। এদিকে হামলা ভাংচুর ও জমি দখল চেষ্টার অভিযোগে গতরাতে (রবিবার রাতে) রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ ১৪ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ২৫ জনকে আসামী করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। নির্যাতিত পরিবারের সদস্য সাহেরা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলার বিবরণে ও সাহেরা বেগম জানাযায়, শনিবার দিবাগত রাত চারটার দিকে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল স্থানীয় ডিগ্রি কলেজের পশ্চিম পাশে ফারুক সিকদারের বসতঘরে হামলা চালায়।

এ সময় ওই পরিবারের সকলে ঘুমিয়ে ছিল। হামলাকারীদের মধ্যে কয়েকজন মুখোশ পড়া ছিল। কিছু বুঝে ওঠার আগেই হামলাকারীরা বসত ঘরে ভাংচুর চালিয়ে এবং লোহার রড দিয়ে এলোপাথারি পেটাতে থাকে। হামলায় পরিবারের সাতজন আহত হয়। হামলাকারীরা ঘরের মূল্যবান মালামাল লুট করে নেয় বলেও ক্ষতিগ্রস্তরা অভিযোগ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ পাঁচজনকে আটক করে। এদের মধ্যে মামলার আসামী তিনজন উপজেলা ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেল (৩২), আবু ছালেহ (২৮) ও রাসেলকে (২৬) আদালতে প্রেরন করলে ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব রুবেলকে কারাগারে পাঠানো হয়। অপর দুই আবু ছালেহ (২৮) ও রাসেলকে (২৬)কে জামিনে মুক্তি দিয়েছেন আদালত বলে আইনজীবী সুত্র নিচ্ছিত করেন।

এ ছাড়াও পুলিশ অন্য দুইজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয় বলে জানাগেছে। এ ব্যাপারে রাজাপুর থানা পরিদর্শক (তদন্ত) হারুন অর রশীদ জানান, তিনজনকে আদালত জেল হাজতে পাঠিয়েছেন। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন