নাসিরনগরে ছয় বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা

  20-04-2017 09:47PM

পিএনএস, সরাইল(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে গত বুধবার এক শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। শিশুটির নাম জাকিয়া বেগম (৬), তার বাবার নাম শফিক মিয়া, তাদের বাড়ি উপজেলার পূর্ব ভাগ গ্রামে। সে পূর্বভাগ (দ:)সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাএী। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার জাকিয়া স্কুল থেকে বাড়ি ফেরার পথে পায়ে ব্যথা পেয়ে অসুস্থ হয়ে পড়ে। তখন রাস্তায় অসুস্থ অবস্থায় শিশু মেয়েটিকে শাহাদ মিয়া (৪০) নামক এক কবিরাজ চিকিৎসার কথা বলে তার বাড়িতে নিয়ে যায়।

কবিরাজ শাহাদ বাড়িতে শিশুটিকে ধর্ষণ করলে তার আর্ত চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে । তখন ধর্ষক ভন্ড কবিরাজ শাহাদত দ্রুত তার বাড়ি থেকে পালিয়ে যায়। স্থানীয়রা আরো জানায়, শাহাদ এলাকায় কবিরাজির কথা বলে অনেক অনৈতিক কর্মকান্ড আরো আগে ও ঘটিয়েছে। সে এলাকার একজন ভন্ড কবিরাজ হিসেবে পরিচিত।

পূর্বভাগ (দ:)সরকারি প্রা: বিদ্যালয়ের শিক্ষকরা এই ঘটনার তীব্র নিন্দা ও ধর্ষক ভন্ড কবিরাজ শাহাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর জানান, শিশু জাকারিয়া কে ধর্ষণের দায়ে কবিরাজ শাহাদতের বিরুদ্ধে আজ বৃহস্হপতিবার থানায় ধর্ষণ মামলা হয়েছে। শিশুটিকে আমরা তার পরিবারের লোকজনসহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছি। ধর্ষক কবিরাজকে ধরার জন্য জোর প্রচেষ্টা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন