হোটেলে অসামাজিক কাজে লিপ্ত ৪৭ জনকে দণ্ড

  

পিএনএস, গাজীপুর : গাজীপুরের এক আবাসিক হোটেলে দ্বিতীয় দফায় শুক্রবার অভিযান চালিয়ে ৪৭ নারী-পুরুষকে আটক করা হয়েছে। অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে ভ্রাম্যমাণ আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন।

গাজীপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম কুদরত-এ-খুদা জানান, সদর উপজেলার হোতাপোড়া এলাকাস্থ এক আবাসিক হোটেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানকালে ওই হোটেল থেকে ২৬ জন নারী এবং ২১ জন পুরুষ (দালাল ও খদ্দের)সহ মোট ৪৭ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে আটকদের হাজির করা হয়।

আদালত এসময় সরকারি আদেশ অমান্য করে অসামাজিক ও অশ্লীল কর্মকাণ্ড পরিচালনা করে গণউপদ্রব সৃষ্টি করার অপরাধে আটক ২১ জন পুরুষকে এক মাস করে কারাদণ্ড এবং ২৬ তরুণীকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন।

পরে আদালত হোটেলটি তালাবদ্ধ করে দেন। অভিযানের খবর পেয়ে হোটেল মালিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এর আগে গত ১ জুলাই রাতে একই হোটেলে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত নারী-পুরুষসহ ৩৪জনকে একই অপরাধে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করে।

স্থানীয়রা জানান, গাজীপুরের অধিকাংশ আবাসিক হোটেলগুলোতে বিভিন্ন প্রভাবশালীদের ছত্রচ্ছায়ায় দীর্ঘদিন ধরে নানা অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে হোটেল ব্যবসায়ীরা। এ ব্যাপারে এলাকাবাসী একাধিকবার প্রতিবাদ করলেও ওইসব কার্যকলাপ বন্ধ হয়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech