প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায়...

  15-11-2017 09:11PM

পিএনএস ডেস্ক : তাহিরপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় নবম শ্রেনির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে এক যুবক। তার নাম আব্দুল লতিব (২৩)। সে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের সীমান্তবর্তী বিরেন্দ্রনগর গ্রামের ছৌরত আলীর বখাটে ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর সীমান্তবর্তী বাগলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির এক ছাত্রীকে পাশ্ববর্তী বিরেন্দ্রনগর গ্রামের বখাটে আব্দুল লতিব বেশ কয়েকদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ঐ ছাত্রী তার প্রেমের প্রস্তাব প্রত্যাখান করে।

বুধবার সকাল ৯টার দিকে ঐ ছাত্রী নিজ বাড়ী থেকে বিদ্যালয়ে আসার পথে ইন্দ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সামনে বখাটে লতিব তাকে আটক করে এবং আবার তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে ঐ ছাত্রী রাজি না হওয়ায় তার উপর ক্ষিপ্ত হয়ে বই খাতা মাটিতে ছুঁড়ে ফেলে তার উপর ঝাপিয়ে পড়ে গলায় উড়না পেছিয়ে থাকে এবং ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় ঐ ছাত্রীর চিৎকার শুনে পথচারীরা উদ্ধারের জন্য এগিয়ে আসলে লতিব তাদের দেশীয় অস্ত্র দিয়ে ধাওয়া করে। এক পর্যায়ে ঐ ছাত্রীর বিদ্যালয়ে সংবাদ পৌঁছলে ম্যানিজিং কমিটি, শিক্ষক ও ছাত্ররা ঘনাস্থল গিয়ে লতিবের কাছ থেকে ঐ ছাত্রী কে উদ্ধার করে এবং তাকে গনপিটুনি দিয়ে বিদ্যালয়ে নিয়ে এসে পুলিশে সোপার্দ করে।

ট্যাকেরঘাট পুলিশ পাড়ীর ইনচার্জ এএসআই ইমাম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বখাটে লতিব কে গ্রেপ্তার করা হয়েছে, তার বিরোদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন