লালমনিরহাটে ধর্ষনের অভিযোগে আটক ১

  15-02-2018 03:02PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় গৃহবধুকে ধর্ষনের অভিযোগে সামেদুল ইসলাম(৩০) নামে এক ধর্ষককে আটক করেছে থানা পুলিশ। বুধবার বিকেলে উপজেলার উত্তর ডাউয়াবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। এছাড়া তাকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) রাশেদ আলামীন।

এর আগে বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার উত্তর ডাউবাড়ী এলাকায় এ ঘটনাটি ঘটে। পরে এ ঘটনায় গত মঙ্গলবার(১৩ ফেব্রুয়ারি) রাতে ধর্ষনের শ্বীকার ওই গৃহবধু বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ধর্ষনের শ্বীকার ওই গৃহবধু বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আটককৃত সামেদুল ইসলাম উপজেলার একই এলাকার মোজাম্মেলের হকের পুত্র। অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষনের শ্বীকার ওই গৃহবধুর স্বামী কাজের জন্য বাইরে থাকায় প্রতিবেশী ধর্ষক সামেদুল ইসলাম তাকে বাড়িতে একা পেয়ে প্রায় প্রায় কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এ নিয়ে ওই গৃহবধু তার শশুর মিনু মিয়াকে বিষয়টি অবগত করলে স্থানীয় ব্যক্তিবর্গরা গ্রাম্য শালিসের মাধ্যমে সামেদুলকে সতর্ক করে দেয়া হয়।

এরপরেও ঘটনার দিন গত বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে ওই গৃহবধু খাওয়া শেষ করে ঘুমাতে যায়। এই সুযোগে ধর্ষক দরজার বাঁধন কেটে ঘরের ভিতর প্রবেশ করে মাফলার দিয়ে গৃহবধুর মুখ বেঁধে ফেলে। গৃহবধুকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষন করে। ওই গৃহবধু কোন ভাবে মুখের বাধন খুলে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসে। তবে স্থানীয়রা আসার আগেই সেখান থেকে ধর্ষক দ্রুত পালিয়ে যায়।

এদিকে ঘটনার পর থেকে ধর্ষক ওই গৃহবধু ও তার শশুর বাড়ির লোকদের নানা রকম ভয় দেখালে তারা ভয়ে স্বাস্থ্য-কমপ্লেক্সে বা থানায় আসতে পারেনি। পরে তার শশুর মিনু মিয়া স্থানীয় আমিনুর রহমানসহ কয়েকজননের সহযোগীতায় গত সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরের ওই গৃহবধুকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে আসে। তবে সেখানকার দ্বায়িত্বরত চিকিৎসকরা গুরুত্বর অবস্থায় তাকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরন করেন। পরে ১৩ ফেব্রুয়ারি বিকেলে ওই গৃহবধু বাদী সামেদুলের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামীম হাসান সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই গৃহবধু থানায় লিখিত অভিযোগ দেন। পরে ওই ধর্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এছাড়া তার বিরুদ্ধে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করা হয়েছে এবং তাকে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে বলেও জানান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন