কক্সবাজারে অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ৩

  

পিএনএস ডেস্ক: কক্সবাজার সদরের পশ্চিম লাহারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৫০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। শনিবার সন্ধ্যায় বাস টার্মিনাল পশ্চিম লাহারপাড়ার মোকতার বহদ্দারের বসতবাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কক্সবাজারের উখিয়ার ইনানী চোয়াংখালীর আবুল হোসেনের ছেলে আবুল বাশার (২৫), কক্সবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ডের ঘোনারপাড়ার আমির আলী সিকদারের ছেলে মুহাম্মাদ ইসলাম (৪৫) ও ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম (৪০)।

র‌্যাব-৭, সিপিসি-২ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর মেহেদী হাসান বলেছেন, কক্সবাজার বাসটার্মিনালে পশ্চিম লাহারপাড়ার মোকতার বহদ্দারের বসতবাড়িতে মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে_ এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। র্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আবুল বাশার, ইসলাম ও তার স্ত্রী মনোয়ারা বেগমকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারদের দেহ ও হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ব্যাগের ভেতরে সুকৌশলে লুকানো অবস্থায় ৯ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। মাদক আইনে মামলা করে কক্সবাজার সদর মডেল থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech