বিয়ের পর দিনই স্ত্রীকে রেখে উধাও, অতঃপর...

  

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের সখীপুরে বিয়ের একদিন পর উধাও হওয়া আহসান হাবীব রোমান (৩০) নামের সেই বরের খোঁজ মিলেছে। পালিয়ে যাওয়ার তিনদিন পর নিজ থেকেই তিনি বাড়িতে যোগাযোগ করেছেন বলে তার পরিবার জানিয়েছে।

এর আগে গত শনিবার উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী গ্রামে বর পালানোর এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মজিবর রহমানের ছেলে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছিল।

জানা যায়, আহসান হাবীব রোমান ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। ঈদের দুইদিন পর গত শুক্রবার উপজেলার বহুরিয়া চতলবাইদ গ্রামের ফজলুল হক লিটনের মেয়ে মরিয়ম আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। ওইদিনই নববধূকে রোমানের বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু শনিবার সকাল থেকে রোমানকে আর খুঁজে পাওয়া যায়নি।

তবে আজ সোমবার তার পারিবারিক সূত্রে জানা যায়, রোমান নতুন বউয়ের সঙ্গে মনোমালিন্য থেকে কথাকাটাকাটি হওয়ায় রাগ করে বাড়ি ছেড়েছিলেন। এরপর তার মুঠোফোন বন্ধ করে রাখায় তার সঙ্গে যোগাযোগ করার সম্ভব হয়নি। তবে আজ তিনি নিজ থেকেই মুঠোফোন চালু করে বাসায় যোগাযোগ করেছেন এবং আজ তিনি বাড়ি ফিরছেন বলে জানিয়েছেন।

এর আগে রোমানের বাবা মজিবর রহমান জানান, শনিবার বাড়িতে বৌ-ভাতের আয়োজন করা হয়েছিল। কিন্তু ওইদিন সকাল থেকেই তাকে পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। পরে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেনও রোমানের নিখোঁজ হওয়ার ব্যাপারে পরিবার পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করার কথা নিশ্চিত করেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন