তা’মীরুল মিল্লাতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

  18-03-2017 02:20AM

পিএনএস ডেস্ক: তা’মীরুল মিল্লাত কামিল মাদরাসা, ঢাকায় উদযাপিত হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৭।

এ উপলক্ষে সুর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান পরিচালনা ও সভাপতিত্ব করেন মাদরাসার ভাইস প্রিন্সিপাল ড. মুহাম্মদ আবু ইউছুফ খান। মাদরাসার সাহিত্য ও সাংস্কৃতিক বিভাগের আহ্বায়ক সহকারী অধ্যাপক মিজানুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন মুহাদ্দিস মাওলানা আ ন ম হেলাল উদ্দিন, ফকিহ মাওলানা মিজানুর রহমান, মুফাসিসর মাওলানা জাকির হোসাইন শেখ, সিনিয়র ইংরেজি প্রভাষক আব্দুস সামাদ, সিনিয়র শিক্ষক মাকসুদুর রহমান মজুমদার এবং ছাত্রদের পক্ষ থেকে শাহিন হোসাইন। সব ছাত্র ও শিক্ষকের উপস্থিতিতে এ অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনী তুলে ধরে আজকের শিশুদের সে আলোকে আলোকিত মানুষ হওয়ার প্রতি আহ্বান জানান।

মাদরাসার ভাইস প্রিন্সিপাল ড. মুহাম্মদ আবু ইউছুফ খান বাংলাদেশের অভ্যুদয়ে বঙ্গবন্ধুর অবিশ্বরণীয় অবদানের কথা স্মরণ করিয়ে দিয়ে তার মাগফিরাত কামনা করেন।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ শেষে বঙ্গবন্ধুর জন্য মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত পরিচালনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
বিজ্ঞপ্তি।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন