স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ১০ কর্মকর্তা-কর্মচারীকে বদলি

  05-07-2023 08:41PM

পিএনএস ডেস্ক : স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের ১০ কর্মকর্তা-কর্মচারীকে বদলি করা হয়েছে। বুধবার (৫ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে পৃথক দুটি বদলি আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

প্রশাসনিক কাজের সুবিধার্থে তাদের বদলি করা হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়েছে। এতে সই করেছেন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জাহিদুল ইসলাম।

বদলি আদেশে বলা হয়েছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের নবযোগদানকৃত উপসচিব অপূর্ব কুমার মন্ডলকে আনসার-১ শাখায় এবং আনসার-১ শাখার উপসচিব কে এম সালাহউদ্দিনকে মেডিক্যাল-১ শাখায় বদলি করা হয়েছে।

অন্য আদেশে জানানো হয়েছে, রাজনৈতিক-৫ শাখার ব্যক্তিগত কর্মকর্তা মো. কামরুল ইসলামকে আইন অধিশাখা, সীমান্ত-৩ এর কম্পিউটার অপারেটর গনেশ চন্দ্র মন্ডলকে রাজনৈতিক-৫ শাখা, রাজনৈতিক-৪ এর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক জিহাদ মৃধাকে এনটিএমসি-১ শাখা, এনটিএমসি-১ শাখার অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মো. হাসান সরকারকে রাজনৈতিক-৪ শাখা, রাজনৈতিক-৬ শাখার অফিস সহায়ক নবায়ন চন্দ্রকে রাজনৈতিক-৪ শাখা, রাজনৈতিক-৪ শাখার অফিস সহায়ক মোছা. বেবী নাজমীনকে আইন-২ শাখা, প্রশাসন-৩ শাখার অফিস সহায়ক আল আমিনকে রাজনৈতিক-৬ শাখা এবং আইন-২ শাখার পুলিশ সদস্য খন্দকার ইদ্রিস আলীকে প্রশাসন-১ শাখায় বদলি করা হয়েছে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন