ডা. জাফরুল্লাহ চৌধুরীর ছেলেকে জরিমানা

  26-07-2023 08:40PM


পিএনএস ডেস্ক : গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি প্রয়াত ডা. জাফরুল্লাহর চৌধুরীর বাসায় এডিসের লার্ভা পাওয়া গেছে। এ জন্য তার ছেলে বারীশ হাসান চৌধুরীকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

আজ বুধবার ডিএসসিসির অঞ্চল-১ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত ধানমন্ডি ৯/এ এলাকার ৫১ নম্বর হোল্ডিংয়ে অবস্থিত ডা. জাফরুল্লাহ চৌধুরীর ‘বৈভ্রাজ’ নামক বাসভবনের চারপাশে ও বাসার ছাদে মশার লার্ভা পান। এ সময় বাড়ির বর্তমান মালিক বারীশ চৌধুরীকে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া আজ খিলগাঁও, মায়াকানন, ঝাউচর, হাজারীবাগ, ঝিগাতলা, টিকাটুলি, পশ্চিম নন্দীপাড়া, উত্তর মান্ডা, কাজীরগাঁও, কুতুবখালী, মেরাজনগর ও জিয়া সরণি এলাকায় আরও নয়টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ডিএসসিসি।

ডিএসসিসির মুখপাত্র আবু নাছের বলেন, সব মিলিয়ে আজ ১০টি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সর্বমোট ৫৩৮টি বাসাবাড়ি ও স্থাপনা পরিদর্শন করা হয়েছে। এ সময় ১৩টি বাসাবাড়ি ও নির্মাণাধীন ভবনে মশার লার্ভা পাওয়ায় ১৩ মামলায় সর্বমোট ২ লাখ ৮৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন