রামপাল স্বাস্থ্য কমপ্লেক্সে খাদ্য সরবরাহে অনিয়মের অভিযোগ

  24-09-2017 08:53PM

পিএনএস, স্টাফ রিপোর্টার(বাগেরহাট): রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খাদ্য সরবরাহে অনিয়মের অভিযোগের সত্যতা পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষন আইনে ভ্রাম্যমান আদালত ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি মনির আহম্মেদ প্রিন্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার কুমার পাল রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় ভ্রাম্যমান বসিয়ে এ জরিমানা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি মনির আহম্মেদ প্রিন্স ও মোঃ শরীফুল ইসলাম দীর্ঘদিন ধরে রোগিদের জন্য বরাদ্দকৃত নিম্নমানের খাদ্য সামগ্রী এবং তা অত্যান্ত কম সরবরাহ করে আসছিলেন।

এমন অভিযোগের প্রেক্ষিতে দূর্ণীতি দমন কমিষন (দুদক) খুলনা বিভাগীয় কার্যালয়ের একটি টিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালান। এতে রোগীদের জন্য খাদ্য সরবরাহে ব্যপক অনিয়মের সত্যতা পান। রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল বিষয়টি সত্যতা স্বীকার করে বলেন, খাদ্য সরবরাহ প্রতিষ্ঠানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার জন্য কার্যক্রম শুরু করা হয়েছে।

এ ব্যাপারে খাদ্য সরবরাহ প্রতিষ্ঠানের প্রতিনিধি মনির আহম্মেদ প্রিন্স ও শরীফুলের এর ব্যবহৃত মুঠোফোনে যোগাযোগের চেষ্ঠা করেও তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন