৩ দিনের রিমান্ডে বখাটে ইমন

  

পিএনএস ডেস্ক: প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নেত্রকোনার কেন্দুয়ায় কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌসকে চাপাতি দিয়ে কুপিয়ে জখমকারী বখাটে ইমনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে ইমনকে নেত্রকোনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালত শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার বিকেলে কেন্দুয়া পৌর শহরের শান্তিনগর এলাকার একটি বাসা থেকে ডেকে নিয়ে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে ওই কলেজ ছাত্রীকে ক্ষতবিক্ষত করে পালিয়ে যায় বখাটে ইমন। পরে স্থানীয় লোকজন কলেজছাত্রী জান্নাতুলকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই প্রযুক্তি ব্যবহার ও বিভিন্ন কৌশল অবলম্বন করে নেত্রকোনার মোহনগঞ্জ রেল স্টেশন এলাকা থেকে বখাটে ইমনকে গ্রেফতার করে পুলিশ। গত বুধবার বিকেলে এ ঘটনায় আহত কলেজছাত্রী জান্নাতুল ফেরদৌরের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ বাদী হয়ে বখাটে ইমনকে আসামি করে কেন্দুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এদিকে নৃশংস এ ঘটনার প্রতিবাদে ও বখাটে ইমনের দৃষ্টান্তমূলক বিচার দাবিতে আজ বৃহস্পতিবার দুপুরেও কেন্দুয়া উপজেলা পরিষদ চত্বরে উদীচী শিল্পী গোষ্ঠী, নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, মানবাধিকার সংরক্ষণ পরিষদ, ইউনিয়ন নেটওয়ার্ক দল ও বেগম রোকেয়া ফেলোর উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech