বিপিএলের চতুর্থ আসরে নেই কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান

  

পিএনএস : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর শুরু হচ্ছে আগামী ৪ নভেম্বর। এর আগে তিনটি আসরেই দারুণ জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মাঠে গড়িয়েছে বিপিএল। তবে চতুর্থ আসরে থাকছে না কোন সাংস্কৃতিক অনুষ্ঠান। বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ঈসমাইল হায়দার মল্লিক।

এর আগে ২০১২ সালে বিপিএলের প্রথম আসরে মঞ্চ মাতাতে দেশি তারকাদের সঙ্গে ছিলেন ভারতীয় নাম করা কয়েকজন তারকাও। সেবার ভারত থেকে এসেছিলেন বাপ্পি লাহিড়ী, মালাইকা আরোরা ও বিপাশা বসুর মত তারকারা। দ্বিতীয় আসরে আরও জমজমাট আয়োজন করে বিপিএল। ভারতীয় সুনিধি চৌহান, জ্যাকুলিন ফার্নান্দেজ ও পাকিস্তানের সংগীতশিল্পী আতিফ আসলামও এসেছিলেন সেবার।

এরপর তৃতীয় আসরে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতায় বলিউডের আরও বড় তারকারা। কৃষ্ণকুমার কুন্নাথের (কেকে) সঙ্গে ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ এবং ঋত্বিক রোশনের মত তারকারা। এছাড়াও প্রতি আসরেই ছিলেন দেশীয় শীর্ষস্থানীয় তারকারা।

তবে কেন এ আসরে সাংস্কৃতিক অনুষ্ঠান হচ্ছে না, জানতে চাইলে বিষয়টি কৌশলে এড়িয়ে যান মল্লিক। তবে জানা গেছে, নিরাপত্তাজনিত কারণে এ সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।




পিএনএস/বাকিবিল্লাহ্

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech