ফুটবল বিশ্বকাপ মঞ্চ মাতাবে লাস্যময়ী রমণীর ভিক্টোরিয়া!

  

পিএনএস ডেস্ক: রাশিয়াতেই অনুষ্ঠিত হবে ২০১৮ বিশ্বকাপ। রাশিয়ার কাজানে ২০১৭ ফিফা কনফেডারেশনস কাপ। গত শনিবার (২৬ নভেম্বর) তার ড্র হয়ে হয়েছে। আর ড্রটি অনুষ্ঠিত হয় কাজান টেনিস একাডেমিতে। আট দেশীয় এই লড়াইয়ে ড্র ঘোষণার অনুষ্ঠানেই স্টেজে পাওয়া গিয়েছিল এক লাস্যময়ী রমণীকে।

সেই সুন্দরী লাস্যময়ী রমণীর নাম ভিক্টোরিয়া লপিরেভা। হাল্কা লাল রঙের গাউনেই এসেছিলেন ভিক্টোরিয়া লপিরেভা। রাশিয়ান সুন্দরীর উঁকি দেওয়া বক্ষবিভাজিকাও ঝড় তুলেছে অনেকের মনে। কে এই ভিক্টোরিয়া? ইনি রাশিয়ান মডেল ও টিভি প্রেজেন্টর। আর দুই বছর এই সুন্দরীকেই দাপাতে দেখবেন বিশ্বকাপে। ফুটবলের সবচেয়ে বড় শো’র ব্র্যান্ড অ্যাম্বাসডরও হয়েছেন বছর ৩৩ বয়সী এই সুন্দরী। সে দেশের প্রথমসারির সেলেব্যাটির ভিক্টোরিয়া। তার হাতেই কনফেডারেশন কাপের লাল-সাদা বলটির উন্মোচন হয়।

কনফেডারেশন কাপে আয়োজক দেশ ছাড়া বিশ্বকাপ, ইউরো কাপ, কোনমেবোল, কনকাকাফ, ক্যাফ, এএফসি ও ওএফসি চ্যাম্পিয়ন টিম অংশ নেয়। বিশ্বকাপের আগে এটা প্রস্তুতির মঞ্চ হিসেবেই দেখা হয়।

এবার গ্রুপ ‘এ’তে রাশিয়ার সঙ্গে রয়েছে নিউজিল্যান্ড, পর্তুগাল ও মেক্সিকো। গ্রুপ ‘বি’তে থাকছে চিলি, অস্ট্রেলিয়া, জার্মানি ও আফ্রিকার চ্যাম্পিয়ন দল। ১৭ জুন থেকে ২ জুলাই পর্যন্ত হবে এই টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচ হবে সেন্ট পিটার্সবার্গে। রাশিয়া খেলবে নিউজিল্যান্ডের বিপক্ষে।

পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech