সংবাদ সম্মেলনও বাতিল

  29-03-2017 01:07AM

পিএনএস ডেস্ক: বৃষ্টির কারণে বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিতীয় ওয়ানডে শেষপর্যন্ত পরিত্যক্ত হয়েছে। লঙ্কান ইনিংস শেষ হওয়ার পর শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। তবে ধীরে ধীরে এর তেজ বাড়লে শেষপর্যন্ত খেলা বাতিল ঘোষণা করতে বাধ্য হন ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফট। বৃষ্টির কারণে শুধু ম্যাচই পণ্ড হয়নি, পণ্ড হয়েছে সংবাদ সম্মেলনও।

মঙ্গলবার ডাম্বুলায় শ্রীলঙ্কার ইনিংসটা ভালোভাবেই শেষ হয়। থারাঙ্গার হাফ সেঞ্চুরি আর মেন্ডিসের সেঞ্চুরিতে ভর করে শেষ পর্যন্ত ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩১১ রান তোলে লঙ্কানরা। শেষ মুহূর্তে দুর্দান্ত হ্যাটট্রিক করেন বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ। এরপর সিরিজ জয়ের জন্য বাংলাদেশের সামনে ৩১২ রানের লক্ষ্য দাঁড়ায়।

তবে বাংলাদেশের ইনিংসের আগেও শুরু হয় বৃষ্টি। এর মধ্যে বিদ্যুৎ চমকাতেও শুরু করে। পাশাপাশি মেঘের গর্জনও শুরু হয়। পরিস্থিতি এমন দাঁড়ায় যে, কখন বৃষ্টি থামবে, কখন আবার খেলা শুরু করা যাবে তার কোনো নিশ্চয়তা নেই। ফলে এই ম্যাচটি বাতিল বলেই সিদ্ধান্ত দিলেন ম্যাচ রেফারি।

ম্যাচের জন্য নেই কোনো রিজার্ভ ডে। তবে মজার ব্যাপার বাংলাদেশ তথা অন্যান্য দেশে ম্যাচ শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন হয় যেখানে ম্যাচ নিয়ে কথা বলেন দুই দলের খেলোয়াড়রা। তবে শ্রীলঙ্কার ক্ষেত্রে ভিন্ন নিয়ম। ওইখানে ম্যাচ পণ্ড হলে এ নিয়ে কোনো কথা বলেন না। ফলে কোনো আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন হয়নি এদিন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন