বিপিএল মাতাতে ঢাকায় গেইল

  16-11-2017 01:13PM

পিএনএস ডেস্ক: তাঁর অপেক্ষায় ছিল রংপুর রাইডার্স। সঙ্গে দেশের ক্রিকেটপ্রেমীরাও।বিপিএলে মাতাতে অবশেষে ঢাকায় চলে এসেছেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার ক্রিস গেইল। ভোর চারটার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। ঢাকায় পৌঁছানোর খবরটি টুইটারে নিজেই জানিয়েছেন গেইল। লিখেছেন,‘ সুপ্রভাত, ঢাকা’।

বিপিএলে গেইল খুবব জনপ্রিয় ও পরিচিত মুখ।বিপিএলে ব্যক্তিগত সবচেয়ে বেশি সেঞ্চুরি ও বেশি ছক্কার মালিক তিনি। ৩টি সেঞ্চুরির পাশাপাশি ছক্কা হাঁকান ৬০টি। শুধু বিপিএলে নয়, বিশ্বের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগগুলোতে গেইলের চাহিদা আকাশচুম্বী।

এখন পর্যন্ত ৩০৯টি টি-টোয়েন্টিতে ১০,৫৭১ রান করেন তিনি। বিপিএলে তিনটিসহ স্বীকৃত টি-টোয়েন্টিতে রেকর্ড সর্বোচ্চ ১৮টি সেঞ্চুরি করেন গেইল।বিপিএলের প্রথম দুই আসরে যথাক্রমে বরিশাল বার্নার্স এবং ঢাকা গ্লাডিয়েটর্সের হয়ে খেলেন তিনি। গত দুই আসরে মাঠ মাতান বরিশাল বুলস ও চিটাগং ভাইকিংসের হয়ে। এবার তাকে চড়া দামে কিনে নেয় রংপুর রাইডার্স।

রংপুরের হয়ে খেলতে দুই দিন আগেই ঢাকায় এসেছেন আরেক মারকুটে ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম। ম্যাককালাম- গেইলের দল রংপুর এবারের বিপিএলে এখনো পর্যন্ত খুব ভালো অবস্থায় নেই। জিতেছে তিন ম্যাচের একটিতে। রংপুরের পরের খেলা ১৮ নভেম্বর। সেদিন সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে নামবে মাশরাফির দল। এ ম্যাচ ওপেন করতে নামবেন গেইল ও ম্যাককালাম।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন