পছন্দের হেড কোচকে পাচ্ছে না বাংলাদেশ - খেলাধূলা - Premier News Syndicate Limited (PNS)

পছন্দের হেড কোচকে পাচ্ছে না বাংলাদেশ

  



পিএনএস ডেস্ক: দক্ষিণ আফ্রিকা সফরের পর বাংলাদেশের কোচিংয়ের দায়িত্ব ছাড়েন চন্দিকা হাতুরুসিংহে। এরপর থেকে হেড কোচের সন্ধানে নেমেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টাইগারদের পছন্দের কোচ পাচ্ছে না বোর্ড। আর যাদের পেতে চাচ্ছেন, তারা এতো বেতন দাবি করছেন, যা বাংলাদেশের পক্ষে দেয়া কঠিন। এই সবের মধ্যেই শোনা গিয়েছিল ইংল্যান্ডের সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান পল ফারব্রেসের কথা। তাকে হেড কোচ হিসেবে নিয়োগ দেয়ার দাবি করেছিল বিসিবি। তবে এখন শোনা যাচ্ছে ভিন্ন কথা। বাংলাদেশের দায়িত্ব নিতে চাচ্ছেন না তিনি। চুক্তিপ জনপ্রিয় ক্রীড়া ওয়েবসাইট ক্রিকইনফো এমনটাই জানিয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানায়, গত সপ্তাহেই বাংলাদেশের সাথে চুক্তি না করার কথা সাফ জানিয়ে দিয়েছেন তিনি। বাংলাদেশের পাঠানো চুক্তিপত্রে সই করেননি তিনি। বিসিবি'কে জানিয়ে দিয়েছেন, তিনি হেড কোচের দায়িত্ব নিতে পারছেন না।

এ ব্যাপারে ক্রিকইনফোর পক্ষ থেকে ফারব্রেস ও বিসিবির সাথে যোগাযোগ করা হলে জানা, কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানায়।

বলে রাখা ভালা, গত ৭ মার্চ বিসিরি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন কলম্বোয় অবস্থানকালে জানিয়েছিলেন, একজন পরিচিত কোচই বাংলাদেশের হেড কোচ হতে যাচ্ছেন। এপ্রিলের প্রথম সপ্তাহে তিনি বাংলাদেশের দায়িত্ব নেবেন। তিনি হলেন ইংল্যান্ডের ৫০ বছর বয়সী পল ফারব্রেস।

এর দিন কয়েক পরই ১১ মার্চ ভিন্ন সুরে কথা বলেন পাপন। বলেন, 'নিদাহাস ট্রফির পর আমরা কোচের জন্য আরো কয়েকজনের সাক্ষাৎকার নিব। আশা করছি, এই মাসের মধ্যেই নিয়োগ সম্পন্ন হবে। আগামী মাস থেকে নতুন কোচ পাবে বাংলাদেশ।'

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech