অজিদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে লঙ্কানরা

  

পিএনএস ডেস্ক : টস জিতে ফিল্ডিয়ের সিদ্ধান্ত নিয়েছে লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে। ব্যাট হাতে মাঠে নামবে অজিরা। অস্ট্রেলিয়া-শ্রীলঙ্কার ম্যাচটি ওভালে বাংলাদেশ সময় সাড়ে তিনটায় মাঠে গড়াবে।

আইসিসির প্রকাশিত সবশেষ র‌্যাংকিংয়ে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া ১০৯ রেটিং পয়েন্ট নিয়ে আছে ৫ম স্থানে আর ৭৬ রেটিং পয়েন্ট নিয়ে ৯ম স্থানে অবস্থান লঙ্কানদের।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে ৭ উইকেটের জয় তুলে নিয়েছে অজিরা। আর দ্বিতীয় ম্যাচে শক্তিশালী উইন্ডিজকে হারিয়েছে ১৫ রানে। তৃতীয় ম্যাচে অবশ্য ভারতের কাছে হেরেছে ৩৬ রানে। এরপর পাকিস্তানের বিপক্ষে ৪১ রানের জয় দিয়ে আবারও জয়ের ধারায় ফিরেছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়নরা।

বিশ্বকাপে লঙ্কানদের চার ম্যাচ পার হলেও মাঠে খেলেছে মাত্র দুই ম্যাচ আর তাতেই চার পয়েন্ট শ্রীলঙ্কার। প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে দশ উইকেটে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল তারা। দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানকে হারায়। পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে দুটি ম্যাচেই বৃষ্টির কারণে ম্যাচ পরিত্যক্ত হয়। ফলে দুই ম্যাচ থেকে এক পয়েন্ট করে দুই পয়েন্ট সংগ্রহ করে নেয় লঙ্কানরা। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে বৃষ্টি সাথে থাকবে বলে মনে হচ্ছেনা। মাঠে খেলেই পয়েন্ট অর্জন করে নিতে হবে আজ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech