মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান

  

পিএনএস ডেস্ক: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোসেনাবাদ বাজার সংলগ্ন আখ সেন্টার মোড়ে মোটরসাইকেলের সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহানুর রহমান সোহানসহ দুইজন নিহত হয়েছেন। নিহত অন্যজনের নাম রাজ। শুক্রবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ফিলিপনগর চর বাহিরমাদিয়া গ্রামের কালু মিস্ত্রির ছেলে ও জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান এবং একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে রাজ ভাষা দিবসের অনুষ্ঠান দেখার জন্য বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন।

মোটরসাইকেলটি হোসেনাবাদ আখ সেন্টারের মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা স্যালোইঞ্জিনের তৈরি একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইক আরোহী দুইজনই ছিটকে পড়ে যান এবং মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

পথচারীরা মুমূর্ষ অবস্থায় দুই বাইক আরোহীকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল হয়ে ঢাকায় নেয়ার পথে তাদের মৃত্যু হয়। দুর্ঘটনার পর স্যালোইঞ্জিনের তৈরি গাড়িটি ফেলে রেখে চালক পালিয়ে যায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে সোহানুর রহমান সোহান জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক বলে তিনি জানতে পেরেছেন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন