কোহলিদের সঙ্গে হাত মেলাবেন না ডু প্লেসিসরা

  10-03-2020 11:57PM

পিএনএস ডেস্ক: গোটা বিশ্বের কাছে এখন এক প্রাণঘাতী আতঙ্কের নাম করোনাভাইরাস। প্রতি মুহূর্তে বিশ্বজুড়ে যেমন বিস্তৃত হচ্ছে এর সংক্রমণ তেমনি প্রকট থেকে প্রকটতর হচ্ছে মৃত্যুর আতঙ্ক। বিশ্বের অন্যান্য দেশের মতো করোনাভাইরাস পরিস্থিতি ক্রমেই জটিল আকার ধারণ করছে ভারতে। এরই মধ্যে ভারত সফরে এসেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল।

তিনটি ওয়ানডে ম্যাচ খেলেই দেশে ফেরত যাবে প্রোটিয়ারা। তবে করোনা ঝুঁকিতে এই সময়টায় প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে হাত না মেলানোর সিদ্ধান্ত নিতে পারে তারা।

সম্প্রতি ভারতে পৌঁছে তেমনই ইঙ্গিত দিয়েছেন দক্ষিণ আফ্রিকা দলের কোচ মার্ক বাউচার। তিনি বলেন, দক্ষিণ আফ্রিকা ছাড়ার আগে দলের প্রত্যেকের সঙ্গে এ নিয়ে আলোচনা করেছেন বিশেষজ্ঞরা। এই কড়া নির্দেশিকা মানতে হবে।

ধর্মশালায় ১২ মার্চ থেকে শুরু হতে চলেছে ওয়ানডে সিরিজটি। এই সিরিজে সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের উপমহাদেশে খেলার দীর্ঘ অভিজ্ঞতা কাজে লাগবে বলে মনে করেন বাউচার।

প্রোটিয়া কোচ বলেন, ভারতে খেলতে এলে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেল দরকার হয়। ফাফ দক্ষিণ আফ্রিকার হয়ে ওয়ানডে ম্যাচে সব সময়ে সেরাটাই দিয়েছে। ভারতীয় পরিবেশ সম্পর্কে ওর ধারণা ভালোই। আইপিএল আর অনেক আন্তর্জাতিক ম্যাচ ও খেলেছে এখানে। সেই অভিজ্ঞতা কাজে লাগবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন