যুবরাজ দিলেন ৫০ লাখ রুপি, হরভজন খাদ্য দিলেন ৫ হাজার পরিবারকে

  

পিএনএস ডেস্ক: পাকিস্তানের অলরাউন্ডার শহিদ আফ্রিদির ফাউন্ডেশনে করোনা দুর্গতদের জন্য সহযোগিতা করে দারুণ সমালোচিত হয়েছিলেন ভারতের দুই ক্রিকেটার যুবরাজ সিং এবং হরভজন সিং। কিন্তু শুধুমাত্র ভারতেই নয়, নিজ দেশেও এবার করোনা দুর্গতদের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বিশ্বকাপজয়ী এই দুই ক্রিকেটার।

করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তহবিলে ৫০ লাখ রুপি দান করলেন যুবরাজ সিং এবং নিজের এলাকা জালান্দরে ৫ হাজার পরিবারের মধ্যে খাদ্য বিতরণ করলেন হরভজন সিং।

প্রধানমন্ত্রীর তহবিলে ৫০ লাখ রুপি দান করার পাশাপাশি যুবরাজ ভারতবাসির প্রতি আহ্বান জানিয়েছেন, বৈশ্বিক মহামারির এই সময়ে সবাই যেন একতাবদ্ধ থাকে এবং করোনা মোকাবেলায় যেন ঘরে অবস্থান করে।

এরই মধ্যে ভারতে সাড়ে ৩ হাজারের উপর মানুষ আক্রান্ত হয়েছে এবং মৃত্যুবরণ করেছেন ৯৯ জন। ক্রমেই ভারতের আক্রান্তের সংখ্যা এবং মৃতের সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে।

যুবরাজ সিং বলেন, ‘আমরা যখন একসঙ্গে হতে পারি, তখন সবচেয়ে বেশি শক্তিশালী। আজ রাতে (ইতিমধ্যে হয়ে গেছে) আমিও মোমবাতি জালাবো সারা দেশের মানুষের সঙ্গে একাত্বতা ঘোষণা করার জন্য। আপনিও কি আমার সঙ্গে থাকবেন?’

ভারতের সাবেক স্পিনার হরভজন সিং এবং তার স্ত্রী গীতা নিজের এলকা জালান্দরে ৫ হাজার সুবিধা বঞ্চিত পরিবারকে খাদ্য বিতরণ করলেন আজ। করোনাভাইরাসে আক্রান্ত না হলেও করোনার কারণে দুর্গত তারা। লকডাউনের কারণে এই অসহায় মানুষগুলো খাবারের অভাবে দিন পার করছে।

হরভজন বলেন, ‘আমি এবং আমার স্ত্রী গীতা জালান্দরে ৫ হাজার পরিবারের মাঝে খাবার বিতরণ করেছি। এখানকার সুবিধাবঞ্চিত মানুষগুলো খুবই কষ্টের মধ্যে রয়েছে। এই কঠিন সময়ের মধ্যে তাদের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।’

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন