জাতীয় হকি ক্যাম্পে করোনার হানা

  

পিএনএস ডেস্ক : মার্চে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি। রোববার (১০ জানুয়ারি) হকির চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি ক্যাম্পে যোগ দিয়েছিলেন ৩১ জন খেলোয়াড়। গোলরক্ষক আবু সাঈদ নিপ্পন ছাড়া স্কোয়াডের বাকি সবাই এসেছিলেন। পরদিন করা হয়েছে করোনা পরীক্ষা। যেখানে করোনা পজিটিভ সনাক্ত হয়েছেন দেবাশিষ কুমার রায়। ফলে তাকে পাঠানো হয়েছে আইসোলেশনে।

হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ গণমাধ্যমে বলেছেন ‘আমাদের একজন খেলোয়াড় করোনা পজিটিভ হয়েছেন। তাকে আমরা বিমান বাহিনীর তত্ত্বাবধানে আইসোলেশনে রাখতে যাচ্ছি। বাকি সবাই নেগেটিভ হওয়ায় তাদের নিয়ে বিকাল থেকে শুরু হবে অনুশীলন।’

এই আবাসিক ক্যাম্পের জন্য ৩২ খেলোয়াড় ডাকা হয়েছিল। সেখান থেকে গোলকিপার আবু সাইদ নিপ্পন যোগ দেননি। পারিবারিক ব্যস্ততার কারণে কয়েক দিন পর যোগ দেওয়ার কথা তার।

১১ মার্চ বিকেল সাড়ে ৩টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে জাপান ও ভারত। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় মালয়েশিয়ার বিপক্ষে খেলবে বাংলাদেশ। বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলবে ১২ মার্চ ভারতের বিপক্ষে, তৃতীয় ম্যাচ ১৩ মার্চ জাপানের বিপক্ষে, চতুর্থ ম্যাচ ১৫ মার্চ দক্ষিণ কোরিয়ার বিপক্ষে এবং পঞ্চম ম্যাচ ১৬ মার্চ পাকিস্তানের বিপক্ষে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন