৪ কারণে এভারজবসের সঙ্গে কাজ করুন

  27-11-2016 05:10PM

পিএনএস: এভারজবস একটি অনলাইন ক্যারিয়ার প্ল্যাটফর্ম, যা প্রতিযোগিতামূলক পরিবেশে সেরা ট্যালেন্টদের টপ প্রতিষ্ঠানগুলোর সঙ্গে সংযোগ স্থাপন করে দেয়। আর এটিই এভারজবস, এটিই আমরা। এভারজবসের পোর্টালে প্রফেশনাল ও চাকরিদাতাদের একে অন্যকে খুঁজে বের করার সুবিধা দেওয়া হয়। এ সাইটটি বিশ্বের উদীয়মান দেশগুলোতে ক্যারিয়ার গঠন ও দারুণ টিম তৈরিতে নিবেদিত। তবে সবচেয়ে মজার বিষয় হলো আমাদের মূল দৃশ্যের আড়ালে এভারজবসের নিজস্ব সংস্কৃতি, যা তৈরি করেছে এভারজবস কর্মীরা।

আপনি যদি আপনার ক্যারিয়ারে সামনে এগিয়ে যাওয়ার জন্য পরবর্তী পদক্ষেপ নিতে চান তাহলে ৪টি কারণে এভারজবসকেই বেছে নিন।

হ্যাঁ, আমরা তেমন একটা দারুণ স্টার্ট-আপস
তরুণ, উচ্চাকাঙ্ক্ষী ও প্রযুক্তি বিষয়ে আগ্রহী আমরা। বিশ্বকে প্রযুক্তির মাধ্যমে সহজ করত চাই। আমরা তেমন একটা টেক প্রতিষ্ঠান, যাদের সম্পর্কে আপনি পড়েছেন। এখানে প্রোগ্রামিং কোড ডেভেলপাররা দুর্বোধ্য ভাষায় কথা বলেন, বুদ্ধিদীপ্ত তর্কের ঝড় বয়ে যায়। এভারজবস ইন্টারনেট ব্যবহার করে মানুষকে পরস্পরের কাছাকাছি আনে। তাদের মাঝে যোগাযোগ বৃদ্ধি করে সেই ম্যাজিকের জন্য। আমরা বিশ্বাস করি ওয়্যারলেস কমিউনিকেশনের শক্তির ওপর। আমরা চাই এটি সমাজের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়টির শক্তি যোগাক, যার নাম- কর্মসংস্থান!

আমাদের রয়েছে দারুণ মাল্টিকালচারাল টিম
১০০ মানুষের টিম রয়েছে এভারজবসের, যাদের রয়েছে ১০টি ভিন্ন জাতীয়তা। আর কাজ করছে চারটি দেশে। এ বিষয়টা দারুণ আকর্ষণীয়। এভারজবসে ডাচরা কাজ করছে বার্মিজদের সঙ্গে কিভাবে কোম্পানির সেলস স্ট্রাটেজি ঠিক করা যায়। ইতালিয়ান ও কম্বোডিয়ানরা একত্রে দারুণ অফলাইন ইভেন্ট তৈরি করছে। জার্মান ও ভারতীয়রা একসঙ্গে আমাদের প্ল্যাটফর্মকে যতটা সম্ভব ইউজার-ফ্রেন্ডলি করার চেষ্টা করছে। ফ্রেঞ্চরা শ্রীলংকানদের সঙ্গে আলোচনা করছে কিভাবে অ্যাকাউন্টিং প্রসেসকে অপ্টিমাইজ করে ফাইন্যান্স নিয়ন্ত্রণ করা যায়।

আমরা কালচারাল স্টেরোটাইপসে বিশ্বাস করি না। আমরা বাধা ভেঙে ফেলার কাজ করি। আমাদের টিম বহু জাতি-বর্ণের মানুষের সঙ্গে কাজ করতে উৎসাহিত করে। সাংস্কৃতিক ভিন্নতাকে উৎসাহিত করার মাধ্যমে তার থেকে সর্বোচ্চ উপকারিতা বের করতে কাজ করা হয়। আমরা চাই আমাদের কর্মীদের সবাইকে পৃথকভাবে জানতে। তাদের উজ্জ্বল হয়ে ওঠাও আমাদের চাওয়া।

আপনারও সামাজিক প্রভাব থাকতে পারে
এভারজবস কাজ করছে বিশ্বের সবচেয়ে দ্রুত বেড়ে ওঠা কয়েকটি মার্কেটে- মিয়ানমার, শ্রীলংকা, কম্বোডিয়া ও বাংলাদেশ। বিস্ফোরক অর্থনৈতিক উন্নতির পরিসংখ্যান, দ্রুত ইন্টারনেট বৃদ্ধি ও শক্তিশালী দেশি ও বিদেশি বিনিয়োগ - সুযোগ রয়েছে অবারিত।

আমরা সংগ্রাম করছি স্থানীয় প্রফেশনালদের বাধাহীন তথ্যের মহাসমুদ্রে প্রবেশের জন্য। তারা যেন তাদের স্থানীয় অর্থনৈতিক পরিবেশে বেড়ে ওঠে এবং গণ্ডী অতিক্রম করে। এভারজবসে চাকরিপ্রার্থীরা এ সুযোগ পাবেন আঙুলের একটি ছোঁয়াতেই। তারা তাদের ক্যারিয়ারকে পরবর্তী মাত্রায় নিয়ে যাওয়ার শক্তি অর্জন করবেন এখান থেকেই।

আমরা বিশ্বাস করি ক্যারিয়ারের নাটকীয় উন্নতি ও দারুণ টিম তৈরিতে। আমরা সত্যিই তা করি! আমরা তরুণদের অনুপ্রাণিত করে ক্যারিয়ার যুদ্ধে এগিয়ে যাওয়ায় উৎসাহিত করি যেন তারা প্রফেশনাল ও ব্যক্তিগত স্বপ্ন সফল করতে পারে।

নিজের সম্পূর্ণ সম্ভাবনা কাজে লাগান
আমরা নিজের নতুন সব আইডিয়া উন্মোচন ও তা থেকে মূল্যবান কোনো বিষয় তৈরি করতে ভালোবাসি। আমরা কখনোই নতুন দৃষ্টিভঙ্গিকে ভয় পাই না। আমাদের কর্মীরাও উদ্ভাবন ও নতুন আইডিয়া নিয়ে এগিয়ে আসুক তাই আমরা চাই। এভারজবসের কর্মীরা নিজের ইচ্ছামতো কাজ করার অধিকার পান উদ্ভাবন ও নতুন জ্ঞান অর্জন ও ধারণার জন্য। তারা যেন নতুন বিষয় শেখা,উদ্ভাবন ও গ্রহণ করতে পারেন সেজন্যই এ উদ্যোগ। আমরা বিশ্বাস করি প্রত্যেকেরই রয়েছে সেই দক্ষতা, যা তাদের প্রফেশনাল ক্ষেত্রে দ্যুতি ছড়াতে পারে। আর এজন্য আমরা যথাসম্ভব বাধা দূর করি।

আমাদের প্রোগ্রামের মধ্যে রয়েছে ট্রেইনিং প্রোগ্রাম ও পার্সোনাল ডেভেলপমেন্ট ডিসকাশনস। এটি আমাদের রুটিনেরই অংশ। তবে হ্যাঁ, রুটিন? এটি এভারজবসে নেই।



পিএনএস/বাকিবিল্লাহ্

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন