ব্লু হোয়েল থেকে বাঁচতে শেখাবে পিঙ্ক হোয়েল

  

পিএনএস ডেস্ক: ব্লু হোয়েল চ্যালেঞ্জ, এখন এই আতঙ্ক ছেয়ে রয়েছে বিশ্ব তথা সারা দেশ। চিন্তায় রয়েছেন বাবা-মায়েরা। কিশোর-কিশোরীদের মধ্যে অনলাইন গেম খেলার প্রবণতা রয়েছে। আর তার ফলেই মাঝে মধ্যেই ঘটে যাচ্ছে ভয়ঙ্কর সমস্ত ঘটনা। ব্লু হোয়েল চ্যালেঞ্জ নামে ওই অনলাইন গেমের ফাঁদে নিজেদের প্রাণ শেষ করে দিচ্ছে ছোট ছোট কিশোর-কিশোরীরা।

জানেন কি, ব্লু হোয়েল চ্যালেঞ্জের মতো আরো একটি অনলাইন গেম রয়েছে ইন্টারনেটে? তার নাম পিঙ্ক হোয়েল চ্যালেঞ্জ। কী এই পিঙ্ক হোয়েল চ্যালেঞ্জ? এও কি কোনো মারণ খেলা?

জানা যাচ্ছে, ব্লু হোয়েল চ্যালেঞ্জের একেবারে বিপরীত এই পিঙ্ক হোয়েল চ্যালেঞ্জ। একদিকে যখন ব্লু হোয়েল চ্যালেঞ্জের কারণে ছোট ছোট শিশুর প্রাণ যাচ্ছে, নিজেদের প্রাণ নিজেরাই শেষ করে দিচ্ছে, তখন অন্যদিকে পিঙ্ক হোয়েল চ্যালেঞ্জ একইরকম অনলাইন গেমের মাধ্যমে শেখাচ্ছে কীভাবে জীবনে খুশি থাকতে হয়।

পিঙ্ক হোয়েল চ্যালেঞ্জেও রয়েছে বেশ কিছু টাস্ক। হাত কাটা নয়, সেখানে হাতে লিখতে বলা হচ্ছে, আপনি আপনার প্রিয়জনকে কতটা ভালোবাসেন। নিজেকে শেষ করে দেওয়া নয়, পিঙ্ক হোয়েল গেম বলছে নিজেকে ভালোবাসার কথা। তাই এই অনলাইন গেমটি নিয়ে চিন্তার কোনো কারণ নেই বলেই মনে করা হচ্ছে।


পিএনএস/আলআমীন

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech