ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের জি আর ক্যাশ বিতরণ অনুষ্ঠান

  

পিএনএস: ডিমলা (নীলফামারী) : নীলফামারী ডিমলা উপজেলা টেপা খড়িবাড়ী ও ঝুনাগাছ চাপানী ইউনিয়নে ২০১৬ বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় কর্তৃক উপজেলা প্রশাসন আয়োজনে টেপাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ মাঠে ১৯ অক্টবর দুপুরে জি আর ক্যাশ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, ভূমি কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নায়েমা তাবাচ্ছুম শাহ্, খাদ্য পরিদর্শন ভারপ্রাপ্ত কর্মকর্তা তফিউজ্জামান জুয়েল, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, ডিমলা থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, টেপা খড়িবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিয়ার উদ্দিন সহ এলার গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।
সভায় সভাপত্বি করেন টেপা খড়িবাড়ী ইউপি চেয়ারম্যান জননেতা রবিউল ইসলাম শাহিন, সভা পরিচালনা করেন ইউপি সচিব সুভাষ চন্দ্র রায়।
উপজেলা প্রশাসন সূত্রে জানা যায় ঝুনাগাছ চাপানী ইউনিয়নে ১৫০ টি পরিবার এবং টেপা খড়িবাড়ী ইউনিয়নে ৬৫০ প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা এবং পরিত্যাক্ত মোট ৭৫০ বন্যায় ক্ষতিগ্রস্থ এ সব পরিবারে মাঝে জন প্রতি ৩ হাজার করে ২২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করেন।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার গরীব দুঃখি মানুষের কান্ডারি জন নেত্রী শেখ হাসিনা ১০ টাকা চাউল দান কর্মসূচী থেকে শুরু করে দেশের সার্বিক উন্নয়নে যে, ধারা শুরু হয়েছে তা যেন কোন ক্রমে বাধা গ্রস্থ না হয় সে দিকে আমাদের সবাইকে সর্বদা সজাগ থাকতে হবে। সভায় বক্তাগণ বন্যায় ক্ষতিগ্রস্থদের পূর্ণ বাসনের জন্য দ্রুত ব্যবস্থা গ্রহণ করার দাবি জানায়।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech