শেরপুরে চোরের স্বজনদের হামলায় ৩ গ্রাম পুলিশ আহত

  28-10-2016 08:14PM

পিএনএস, শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়ন পরিষদের চুরি যাওয়া মালামাল উদ্ধার করতে গিয়ে অভিযুক্ত চোরের স্বজনদের হামলায় ৩জন গ্রাম পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।
পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তাদের শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার (২৮অক্টোবর) বেলা ৯টার দিকে এই ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন-উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বৃন্দাবনপাড়ার বাসিন্দা গ্রাম পুলিশ সদস্য আবু সাঈদ, চন্ডিজান গ্রামের জহুরুল ইসলাম ও বোংগা গ্রামের ঈমান আলী। এদিকে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে শাহানা বেগম ও শম্পা খাতুন নামে দুই নারীকে আটক করেছে।
চিকিৎসাধীন গ্রাম পুলিশ সদস্যরা জানান, গত বুধবার (২৬অক্টোবর) দিনগত রাতে চন্ডিজান এলাকাস্থ গাড়ীদহ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোরদল পরিষদের একটি ল্যাপটপ, দুইটি লেমিনেটিং মেশিনসহ প্রায় সোয়া লাখ টাকার বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।

এদিকে চুরি যাওয়া এসব মালামাল গাড়ীদহ গ্রামের হাফিজুর রহমানের ছেলে আব্দুল হালীমের বাড়িতে রয়েছে- গোপনে এমন সংবাদ পেয়ে তারা ওই বাড়িতে যান। এসময় হালীম চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করলে তাকে আটক করা হয়। এতে ক্ষিপ্ত হয়ে হালীমের স্বজন আব্দুল মান্নানের নেতৃত্বে ৮-১০জন নারী-পুরুষ তাদের ওপর অতর্কিত হামলা চালায়। চারদিক থেকে ঘিরে ফেলে বেধড়ক মারপিট করে।
খবর পেয়ে থানার উপ-পরিদর্শন (এসআই) শামছুজ্জোহা সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন বলে আহত এসব গ্রাম পুলিশ সদস্যরা জানান।
এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুজ্জোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পাশাপাশি হামলার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। তবে ঘটনার পর থেকে মূলনায়ক আব্দুল হালীম ও মান্নান পলাতক থাকায় তাদের ধরা সম্ভব হয়নি।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন