মুন্সীগঞ্জে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

  


পিএনএস, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় বীর প্রতীক খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাকে (৬৫) কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। রফিকুল ইসলাম নামের ওই মুক্তিযোদ্ধাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টার দিকে গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের ভাটেরচর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শহীদুল্লাহ (৪৮) নামে একজনকে মঙ্গলবার ভোরে আটক করেছে পুলিশ। আহত রফিকুল ইসলাম গজারিয়া উপজেলার মাদকবিরোধী সংগঠনের উপদেষ্টা। রফিকুল ইসলামের ছেলে রবিউল ডালিম জানান, ৫ দিন আগে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় ভাটেরচর গ্রামের শহীদুল্লাহর ছেলে মনিরুল ইসলামকে ৫০০ পিস ইয়াবাসহ ডেমরা থানা পুলিশ গ্রেপ্তার করে।

এ ঘটনার জন্য শহীদুল্লাহ রফিকুল ইসলামকে দায়ী করেন। ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যা ৭টার দিকে শহীদুল্লাহ ও তার সহযোগীরা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালান। এ সময় তাকে কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায়। প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গজারিয়া থানার ওসি হেদায়েত-উল-ইসলাম ভূঞা জানান, বীর প্রতীক রফিকুল ইসলামের এক নাতি ঢাকায় থাকেন। শহীদুল্লাহর ছেলে আটকের জন্য রফিকুল ইসলামের নাতিকে সন্দেহ করা হয়। এ নিয়ে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার ভোরে শহীদুল্লাহকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech