বাগেরহাটে শহীদ স্মৃতি ডিগ্রী কলেজে শিক্ষারমান উন্নয়ন মতবিনিময় সভা

  

পিএনএস, এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়ায় অবস্থিত শহীদ স্মৃতি ডিগ্নী মহাবিদ্য্লায়ে শিক্ষারমান উন্নয়ন ঝরেপড়া রোধ অবকাঠামোগত উন্নয়ন সহ বিভিন্ন বিষয়ে শিক্ষক ও গর্ভনিং বডির সকল সদস্যদের সাথে মতবিনিময় সভা গতকাল বুধবার সকাল ১১টায় মহাবিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও গর্ভনিং বডির সভাপতি শিক্ষানুরাগী স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, পিলজংগ ইউপি চেয়ারম্যান ও দাতা সদস্য খান শামীম জামান পলাশ।

সভাপতির বক্তৃতায় স্বপন দাশ বলেন, উন্নত দেশ গড়তে হলে মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই। দেশ ও জাতীকে উন্নত করতে হলে জাতীকে সুশিক্ষায় শিক্ষিত করেতে হবে। সে জন্যে কলেজ সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে মানসম্মত শিক্ষা প্রদান করা অত্যান্ত জরুরী। তিনি আরো বলেন, শিক্ষকদের পাশাপাশি প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটিকে শিক্ষারমান উন্নয়নে আরো তৎপর হওয়ার আহবান জানান।

অধ্যক্ষ সেখ মশারেফ হোসেন এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বিদ্যোৎসাহী সদস্য রঞ্জন কুমার সেন, শিক্ষাবিদ দাশ ঠাকুরদাশ, সেখ আব্দুল মান্নান, আব্দুল গণী মোড়ল, শিক্ষক প্রতিনিধি প্রভাষক অসিত কুমার দাশ, প্রভাষিকা শিরিন রুওশন ও অধ্যাপক মোঃ সেলিম মোলা। এসময় কলেজের বিভিন্ন প্রভাষক প্রভাষিকা ও গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech