সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মতবিনিময় সভা

  29-03-2017 04:14PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে মতবিনিময় সভা করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এই সভার আয়োজন করা হয়। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহান।

এছাড়া অন্যদের বগুড়া দুর্নীতি দমন কমিশনের উপ-সহকারি পরিচালক মাহফুজ ইকবাল, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি শাহজামাল সিরাজী, সদস্য সচিব আব্দুস সাত্তার, উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মোখলেছুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল কাইয়ুম, সমবায় কর্মকর্তা বিজয় চন্দ্র সাহা, বিআরডিবির কর্মকর্তা দিল আফরোজ, কুসম্বী ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম পান্না, এনজিও কর্মকর্তা আমিনুল ইসলাম বাবলু প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা দুর্নীতির বিরুদ্ধে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সোচ্চার হওয়ার জন্য আহবান জানানো হয়। এদিকে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি সাংবাদিক আইয়ুব আলী জানান, ‘দুর্নীতি হলে শেষ, নিজে বাঁচবো, বাঁচবে দেশ’- এই শ্লোগানকে সামনে রেখে গত ২৬মার্চ থেকে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদযাপিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে বুধবার এই মতবিনিময় সভার আয়োজন করা হয় বলে তিনি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন