সখীপুরে ৫ দিন পর ব্যবসায়ীর গলিত লাশ উদ্ধার

  25-04-2017 09:15PM

পিএনএস, সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে হত্যাকান্ডের ৫ দিন পর মোহাম্মদ আলী (৫৫) নামের এক ব্যবসায়ীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার হতেয়া হলুদিয়াচালা এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়। মোহাম্মদ আলীর বাড়ি উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের হতেয়া কাজীপাড়া গ্রামে। সে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি স্থানীয় কাজীপাড়া বাজারে সারের ব্যবসা করতেন। পুলিশের ধারনা জমিজমা নিয়ে বিরোধের জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদ আলীর ভাতিজা রফিকুল ইসলাম ও নাতি পনির মির্জাপুর উপজেলার হাটুভাঙ্গায় এক আত্মীয় বাড়ি যাওয়ার কথা বলে একই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে ভাতিজা রফিকুল ইসলাম ও নাতি পনির বাড়ি ফিরে আসলেও মোহাম্মদ আলী বাড়ি ফিরে না আসা ও তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ থাকায় পরদিন শুক্রবার মোহাম্মদ আলীর ছেলে মোশারফ হোসেন মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন। পরে মঙ্গলবার সকালে রফিকুল ইসলামের বড় বোন ও পনিরের মা আছিয়া বেগম মোবাইল ফোনে স্থানীয় ইউপি সদস্য হামিদুল হকের কাছে মোহাম্মদ আলীর হত্যাকান্ডের সকল বিষয় খুলে বলেন। আছিয়ার দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে মির্জাপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা হতেয়া হলুদিয়াচালার একটি সড়কের পানি নিষ্কাশনের ড্রেনের ভেতর থেকে পুলিশ মোহাম্মদ আলীর অর্ধ গলিত লাশ উদ্ধার করে।

মোহাম্মদ আলী ছেলে মোশারফ হোসেন অভিযোগ করেন, বাবা নিখোঁজের বিষয়ে শুক্রবার মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করলেও পুলিশ কোন ব্যবস্থা নেননি।

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন মোহাম্মদ আলী বলেন, অভিযোগ পেয়ে পুলিশি তৎপরতা চালানো হয়। তিনি বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরেই মোহাম্মদ আলীকে তাঁর ভাতিজা ও নাতি শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করে রাখে। দ্রুত হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলেও তিনি জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন