বগুড়া ৪ আসনে টার্গেট নিয়ে মাঠে হাফ ডজন নেতা

  24-05-2017 02:08PM

পিএনএস, বগুড়া : আগামী সংসদ নির্বাচন ঘিরে আওয়ামীলীগ-বিএনপি-জাতীয় পার্টির হাফ ডজন মনোনয়ন প্রত্যাশী ইতোমধ্যেই মাঠে নেমেছেন। বগুড়া জেলার কাহালু উপজেলার ৯ টি ইউনিয়ন একটি পৌরসভা ও নন্দীগ্রাম উপজেলার ৫ টি ইউনিয়ন একটি পৌরসভা নিয়ে গঠিত বগুড়া-৪ আসন। মনোনয়ন লাভ করে এমপি নির্বাচিত হবার টার্গেট নিয়ে পুর্বে থেকেই মাঠে রয়েছেন তিন দলের হাফ ডজন নেতা। নিজ উদ্যোগে ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে অনেক অনুদান দিয়ে আসছেন।

বগুড়া ৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে ক্ষমতাসীন দলের দলীয় মনোনয়ন প্রত্যাশী নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা নাগরিক কমিটির সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি।

সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী গতবারের দলীয় প্রার্থী নন্দীগ্রাম উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা জাপার সহ সভাপতি হাজী নুরুল আমিন বাচ্চু। জনপ্রিয়তার দৌড়ে মাঠে নেমেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা যুব সংহতির সভাপতি শাহীন মোস্তফা কামাল ফারুক। সংসদ নির্বাচন ঘিরে দলীয় মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সালাম বাবু নির্বাচনী এলাকায় রয়েছেন।

মাঠ দখলে সার্বক্ষনিক গনসংযোগ ও দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ রেখেছেন বগুড়া জেলা বিএনপির সহ সভাপতি ও নন্দীগ্রাম উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট রাফি পান্না। পাশাপাশি মাঠে রয়েছেন বিএনপি নেতা ও জিয়া শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মোশারফ হোসেন।

পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন