ঈদের দিনে শোকের মাতম, রাবি ক্যাম্পাসে আর ফেরা হবে না আমানের

  27-06-2017 11:26AM


পিএনএস, রাবি: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মো. আমানাউল্লাহ আমান নামের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার বেলা ২টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলায় এই দুর্ঘটনা ঘটে।

আমাউল্লাহ আমান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি গাংনী উপজেলার ভ্রমরদুয়া গ্রামে। কিছুদিন আগে আমান ঈদের ছুটিতে রাবি থেকে বাড়িতে যান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার ঈদের নামাজ শেষে মোটরসাইকেলে বোনের বাড়িতে বেড়াতে যায় আমান। পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে আমান রাস্তায় পড়ে যায়। এসময় পিছন দিক থেকে আসা একটি নসিমন গাড়ি তার শরীরের ওপর দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে আমানকে দ্রুত কুষ্টিয়া মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

রাত ১০টার দিকে পারিবারিক কবরস্থানে আমানের মৃতদেহ দাফন করা হয়। এমন মর্মান্তিক মৃত্যুতে আমানের পরিবারের বিরাজ করছে শোকের মাতম।

এ বিষয়ে অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আলী বলেন,আমি এখনো শুনিনি। তবে ঘটনাটি সত্যিই দুঃখজনক। আমি খোঁজখবর নিচ্ছি।

নিহতের তথ্য নিশ্চিত করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ার হোসেন বলেন, লাশ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে কোনো অভিযোগ থানায় করা হয়নি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন