বরিশালে বিধবার সম্পত্তি দখলের চেষ্টা

  22-07-2017 08:24PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশাল নগরীর রূপাতলী এক বিধবা সহ তার সন্তানদের মালিকানাধীন সম্পতি অবৈধ ভাবে দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায় বিসিসির ২৫ নং ওয়াডের গাউছিয়া সড়ক নিবাসি মৃত : আক্কেল আলী ড্রাইভারের স্ত্রী রিজিয়া খাতুন স্বামীর মৃত্যুর পর থেকে পৈত্রিক সম্পতিতে অসহায় সন্তানদের নিয়ে বসবাস করতে ছিল। হঠাৎ করে তাদের সম্পতির উপরে লোলুপ দৃস্টি পরে স্থানীয় মোসলেম গাজীর পুত্র সালাম গাজী গংদের।

তারা বিধবা রিজিয়া খাতুন ও তার সন্তানদের সম্পতি দখলের উদ্দেশ গত সপ্তাহে অবৈধ ভাবে ঘর তোলার উদ্যেগ নিলে তাদের বাধা দেয় রিজিয়ার পুত্র ঝালকাঠি জেলা প্রশাসকের ড্রাইভার মোক্তার হোসেন, মাসুদ সহ অনন্য ওয়ারিস গন। তাদের বাধার মুখে ঘর তুলতে না পেরে মোক্তার,মাসুদ সহ তিন জনকে আসামী করে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করে এবং প্রকাশে প্রাননাশের হুমকি দেয়। অভিযোগ কারী আরো জানায়, দখল চেষ্টাকারী মনির গাজীর পুত্র আরিফের রয়েছে জঙ্গি কানেকশন।

বিভিন্ন সময় তাদের বাসায় অপরিচিত লোক জনের চলে বৈঠক। আরিফ দৃশ্যত কোন কাজ না করলেও সারাদিন ঘরে বসে ইন্টারনেটে জঙ্গিদের সাথে যোগাযোগ রক্ষা করে এবং পালসার মটরসাইকেল হাকিয়ে ঘুরে বেড়ায়। ভুক্তভোগী রিজিয়া খাতুন ও তার সন্তানরা সালাম গাজী,মনির গাজী, আরাফাত গাজী, আরিফ সহ অনন্য দখল কারীদের হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের উর্দ্বতন কর্মকতাদের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন তার পরিবার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন