৫০০ প্যাকেট ত্রাণ দিল সেতারা সালেহা ফাউন্ডেশন

  22-08-2017 06:51AM



পিএনএস ডেস্ক: রংপুর বিভাগ সাংবাদিক সমিতি-ঢাকা (আরডিজেএ) ত্রাণ সহায়তা কেন্দ্রে ৫০০ প্যাকেট (প্রায় ৫ টন খাদ্য) ত্রাণ দিয়েছে সেতারা সালেহা ফাউন্ডেশন।

সোমবার সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে অবস্থিত আরডিজেএ-এর ত্রাণ সহায়তা কেন্দ্রে এই সহায়তা প্রদান করেন সেতারা সালেহা ফাউন্ডেশনের চেয়ারম্যান কর্নেল শাহীদ উদ্দিন খান।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, জাতীয় প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল গণি, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব এবং আরডিজেএর ত্রাণ সহায়তা কমিটির আহ্বায়ক অমিয় ঘটক পুলক, আরডিজেএ-এর সাধারণ সম্পাদক গাউসুল আজম বিপুসহ আরো অনেকে।

এ সময় নেতারা বলেন, দেশের উত্তরাঞ্চলে প্রায় ৩০টি জেলার মানুষ ভয়াবহ বন্যার কবলে পড়েছে। এতে প্রায় ৩০ লাখ মানুষ পানি বন্দী হয়ে পেড়েছে। ঘরবাড়ি, গবাদি পশু, ফসলের জমি ও সহায় সম্বল হারিয়ে দিশেহারা তারা। সরকারি হিসেবে বুধবার পর্যন্ত ১২১ জন নিহত হয়েছেন। এসব বানভাসী অসহায় মানুষের সহযোগিতার জন্য ত্রাণ সহায়তা কার্যক্রম শুরু করেছে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা (আরডিজেএ)।

আরডিজেএ-এর সাধারণ সম্পাদক গাউসুল আজম জানান, গত ১৭ আগস্ট, বৃহস্পতিবার উত্তরাঞ্চলের বন্যার্তদের সাবির্ক সহযোগিতার জন্য আরডিজে-এর পক্ষ থেকে জাতীয় প্রেস ক্লাবের মূল গেইট সংলগ্ন কক্ষে একটি ত্রাণ সহায়তা কেন্দ্র খোলা হয়েছে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব অমীয় ঘটক পুলককে আহ্বায়ক ও আরডিজেএর অর্থ সম্পাদক মিজানুর রহমানকে সদস্য সচিব করে ১১ সদস্যের একটি কমিটি করা হয়েছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন