তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন খুন

  


পিএনএস, ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রবিউল মোল্যা (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। সংঘর্ষ চলাকালীন বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলেও জানা গেছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের খুদুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কোদালিয়া শহীদ নগর ইউনিয়নের খুদুরিয়া গ্রামে পূর্বশত্রুতার জের ধরে যুবলীগ নেতা দেলু ফকিরের সাথে সাবেক ইউপি সদস্য ইলিয়াস মোল্যা গ্রুপের সংঘর্ষ হয়। এতে রবিউল মোল্যাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এরই জের ধরে আজ সকালে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সংঘর্ষ চলাকালীন ৩/৪টি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়।

সংঘর্ষের খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, যুবলীগ নেতা দেলু ফকিরের সাথে সাবেক মেম্বার ইলিয়াস মোল্যার বিরোধ চলছিল। সকাল ৮টার দিকে ইলিয়াস মোল্যার সমর্থক হিসাবে পরিচিত হাবিবুর রহমান হবি স্থানীয় একটি চায়ের দোকানে গেলে দেলু ফকিরের কয়েক সমর্থক তুচ্ছ ঘটনা নিয়ে তর্কে জড়িয়ে পড়ে। এ সময় হাবিবুর রহমান হবিকে লাঞ্ছিত করা হয়। বাবাকে লাঞ্ছিত করার খবর পেয়ে রবিউল মোল্যা ঘটনাস্থলে গেলে কয়েক ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে রবিউলকে কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। হাসপাতালে নেওয়ার পর রবিউল মারা যায়। রবিউল নিহত হবার ঘটনাকে কেন্দ্র করে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই গ্রুপ। সংঘর্ষের পাশাপাশি কয়েক বাড়িতে লুটপাটও চালানো হয়।

নগরকান্দা থানার ওসি আ ফ ম নাসিম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। হামলার সাথে জড়িতদের ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech