ছাত্রলীগের পিটুনিতে পুলিশ সদস্য রক্তাক্ত

  

পিএনএস ডেস্ক: প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা কেন্দ্রে ঢুকতে না দেয়ায় পাবনার সাঁথিয়া উপজেলায় শফিক নামে এক পুলিশ কনস্টেবলকে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। সোমবার সকালে উপজেলার সোনাতলা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করলেও পরে একজনকে ছেড়ে দিয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার পরীক্ষা শুরু হওয়ার পর পরই নাগডেমড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদের ছোটভাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সস্পাদক আরমান হোসেন মানিকের নেতৃত্বে ৭/৮জন কেন্দ্রে ঢোকার চেষ্টা করে। এ সময় কর্তব্যরত পুলিশ কনস্টেবল শফিক বাধা দিলে আরমানসহ কয়েকজন মিলে তাকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

খবর পেয়ে পাবনার সহকারী পুলিশ সুপার (সাঁথিয়া-বেড়া সার্কেল) আশিস বিন হাসান ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে চাপ সৃষ্টি করলে তিনি তার ভাই আরমান হোসেন মানিক (২২) ও ভাতিজা রাকিবুল হাসানকে (১৬) পুলিশের সোপর্দ করেন। জিজ্ঞাসাবাদের পর রাকিববুলকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (সাঁথিয়া-বেড়া সার্কেল) আশিস বিন হাসান জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরমান হোসেন মানিককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech