হবিগঞ্জে ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষে নিহত ১

  


পিএনএস, হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামের সাহেববাড়ি মসজিদে ইমাম নিয়োগ দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে বাদশা মিয়া (৬০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে গুরুতর আহত ১০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সুলতানশী সাহেববাড়ি মসজিদের ইমাম নিয়োগ নিয়ে বেশ কিছুদিন ধরে বাদশা মিয়া ও সামছুল হকের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সন্ধ্যায় বাদশা মিয়া ও সামছুল হক কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় কয়েকটি ঢিল বাদশা মিয়ার বুকে পড়লে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সদর থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান ও উপপরিদর্শক (এসআই) কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, মসজিদের ইমাম নিয়োগ নিয়ে সংঘর্ষে বাদশা মিয়া নিহত হয়েছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এ ছাড়া পুনরায় যাতে সংঘর্ষ না হয় সেজন্য ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech