সাংবাদিকদের নিরাপত্তা ও স্বাধীনতা নিশ্চিত করার জোর দাবি - মফস্বল - Premier News Syndicate Limited (PNS)

সাংবাদিকদের নিরাপত্তা ও স্বাধীনতা নিশ্চিত করার জোর দাবি

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শনিবার (১১আগস্ট) বিকেলে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডে এই কর্মসূচি পালন করা হয়। প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকরাম হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সবুজ চৌধুরী, প্রেসক্লাবের বর্তমান কমিটির সহ-সভাপতি আব্দুল মান্নান, দপ্তর সম্পাদক আইয়ুব আলী, সাহিত্য সম্পাদক আব্দুল আলীম, নির্বাহী সদস্য জাহাঙ্গীর ইসলাম, সাংবাদিক শহিদুল ইসলাম শাওন, অনিরুদ্ধ চক্রবর্তী গোপা প্রমুখ বক্তব্য রাখেন। পরে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের স্থানীয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

সমাবেশে বক্তারা ঢাকায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং ক্ষোভ প্রকাশ করেন। পাশাপাশি অবিলম্বে ঘটনায় জড়িতদের গ্রেফতারপূর্বক আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এছাড়া সাংবাদিকদের নিরাপত্তা ও স্বাধীনতা নিশ্চিত করার জোর দাবি জানান বক্তারা। শেরপুর প্রেসক্লাবের উক্ত কর্মসূচিতে প্রেসক্লাবের সদস্য ছাড়াও এই উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা অংশ নেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech