শেরপুর ও ধুনট উপজেলা আওয়ামী যুবলীগের নির্বাচনী সভা

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে নৌকার বিজয় ছিনিয়ে আনতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার শপথ নিলেন বগুড়ার শেরপুর ও ধুনট উপজেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (০৬ডিসেম্বর) বিকেলে শেরপুর শহরের হাসপাতাল রোডস্থ মোজাহার আলী কোল্ডষ্টোর চত্বরে আয়োজিত নির্বাচনী সভায় এই শপথ নেন তাঁরা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এই দুই উপজেলা শাখার যুবলীগ নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন শেরপুর উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক। আর প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের জাতীয় সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান। তিনি তাঁর বক্তৃতায় বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সব সেক্টরেই উন্নয়নের ছোঁয়া লেগেছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে করে খুব সহজেই নৌকার বিজয় নিশ্চিত করা যায়। আগামি নির্বাচনে জয়ী হলে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করা হবে বলেও ঘোষণা দেন তিনি। উক্ত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু। শেরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুট্টোর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি, ধুনট উপজেলা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, স্থানীয় যুবলীগ নেতা ফেরদৌস সরকার মকুল, আরিফুজ্জামান সরকার আরিফ, মোস্তাফিজুর রহমান রহমান, আরিফ মাহমুদ, বাবলু মিয়া, আফাজ উদ্দিন লিটন প্রমুখ বক্তব্য রাখেন।

এ নির্বাচনী সভায় অংশ নেয়া যুবলীগ নেতা আবু বকর সিদ্দিক জানান, শেরপুর ও ধুনট উপজেলা কমিটির নেতারা ছাড়াও পৌর কমিটিসহ বিশটি ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন এই সভায়। তাঁরা মান-অভিমান ভুলে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমানকে সমর্থন জানিয়ে নৌকার বিজয় নিশ্চিত করার শপথ নিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech