গফরগাঁওয়ে মশার কয়েলের আগুন ঘরে ছড়িয়ে পড়ায় দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

  19-12-2018 06:24PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে মশার কয়েলের আগুন ঘরে ছড়িয়ে পড়ায় দগ্ধ হয়ে আছিয়া খাতুন (৮৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত আছিয়া খাতুন উপজেলার রাওনা গ্রামের মৃত মোহাম্মদ আলী শেখ এর স্ত্রী।

বুধবার (১৯ ডিসেম্বর) ভোরে উপজেলার রাওনা গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে বেলাল উদ্দিন গফরগাঁও থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলার রাওনা গ্রামের মৃত মোহাম্মদ আলী শেখ’র স্ত্রী আছিয়া খাতুন বাড়ির একটি আলাদা কক্ষে একা রাত্রি যাপন করতেন। মঙ্গলবার রাত ১০টার দিকে তিনি বিছানার পাশে মশার কয়েল জ্বালিয়ে ঘুমিয়ে পড়েন। বুধবার ভোর ৫টার দিকে কয়েল থেকে বিছানায় আগুন লেগে যায়। আগুনের লেলিহান শিখা মুহূর্তের মধ্যে সারা ঘরে ছড়িয়ে পড়ে। পরে বাড়ির লোকজন প্রতিবেশীদের সহায়তায় আগুন নেভানোর সময় আছিয়া খাতুনকে আগুনে দগ্ধ ও মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। ৮৫ বছর বয়সের একজন বৃদ্ধা ঘরে একা থাকেন। গরম করার জন্য চৌকির নিচে পাতিলে আগুনের কয়লা দেওয়া ছিল আবার মশার কয়েলও জ্বালানো ছিল। যে কোনো একটা থেকে আগুন ধরে যেতে পারে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, এ ঘটনায় নিহতের ছেলে একটি অপমৃত্যুর মামলা করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন