অপহৃত আ.লীগ নেতার অর্ধগলিত লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : অপহরণের ৩ দিন পর বান্দরবান থেকে আওয়ামী লীগ নেতা চথোয়াইমং মারমার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার একটি বাগানবাড়ির পার্শ্ববর্তী পাহাড়ে স্থানীয়রা তার লাশ দেখতে পায়।

বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম জাহাঙ্গীর বলেন, “আমরা স্থানীয়দের কাছ থেকে চথোয়াইমং মারমার লাশ দেখার খবর পাই। পরে পুলিশকে খবর দেওয়া হয়। আমরাও ঘটনাস্থলে গেছি। লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে।”

বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, “ খুনে অভিযুক্ত সন্ত্রাসীদের ধরতে সংশ্লিষ্ট এলাকাগুলোতে কয়েকদিন ধরেই অভিযান চলছে।”

গত বুধবার রাত ৯টার দিকে বান্দরবান সদর উপজেলার উজি হেডম্যান পাড়ার বাগানবাড়ি থেকে চথোয়াইমং মারমাকে অপহরণ করে সন্ত্রাসীরা। তিনি বান্দরবান পৌরসভার সাবেক কাউন্সিলর এবং বান্দরবান পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। অপহরণের পর আওয়ামী লীগ জনসংহতি সমিতিকে দায়ী করে জেলার বিভিন্ন জায়গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। অপহৃতের মুক্তি দাবি করে শহরে পোস্টারও লাগানো হয় আওয়ামী লীগের পক্ষ থেকে।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech