ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল শাহবাজপুর সেতু দিয়ে যান চলাচল বন্ধ

  


পিএনএস ডেস্ক: ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল শাহবাজপুর সেতু দিয়ে সব ধরণের ভারি ও মাঝারি যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর থেকে মহাসড়কের এ অংশ দিয়ে ভারি ও মাঝারি যানবাহন চলাচল বন্ধ থাকতে দেখা যায়।

তিতাস নদীর ওপর নির্মিত ঢাকা-সিলেট মহাসড়কে সরাইল শাহবাজপুর পুরাতন এ সেতুর চতুর্থ স্পেনের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়ায় সড়ক ও জনপদ বিভাগ (সওজ) এ সিদ্ধান্ত নিয়েছে। পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত যানবাহনগুলোকে বিকল্প সড়ক হিসেবে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-নাসিরনগর ও হবিগঞ্জের লাখাই-হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়ক ব্যবহার করার জন্য বলা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শামীম আল মামুন মহাসড়কের এই অংশ দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটার দিকে শাহবাজপুরের ক্ষতিগ্রস্ত সেতুর স্প্যানের ফুটপাতসহ রেলিং ভেঙে পড়েছে। যেকোনো মুহূর্তে বড় দুর্ঘটনা ঘটার আশঙ্কায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ দিকে মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড কুট্টাপাড়া হয়ে সরাইল-নাসিরনগর-লাখাই সড়কে দূরপাল্লার সকল ধরণের যানবাহন চলাচল করতে দেখা গেছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech