ধামরাইয়ে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ!

  

পিএনএস ডেস্ক : ঢাকার ধামরাইয়ে এক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের সময় ঠান্ডু মিয়া (৬০) নামে ধর্ষককে হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

ধর্ষণকারী ঠান্ডু মিয়া উপজেলার সদর ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বুলু ব্যাপারির ছেলে। সে বর্তমানে ধামরাই পৌর এলাকার বাগনগর মহল্লার আনোয়ার মিয়ার বাসার ভাড়াটিয়া।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, প্রতিবন্ধী মেয়েটির ভাই ধর্ষণের চেষ্টাকালে দেখে ফেলে। পরে তাদেরকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দিলে ধামরাই থানা পুলিশের এসআই শেখ কামরুল ইসলাম ধর্ষণকারী ঠান্ডু মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

মেয়েটির পরিবার সুত্রে জানা গেছে, ঠান্ডু মিয়ার নৈতিক চরিত্র মোটেও ভাল ছিল না। তাই সে প্রায়ই মেয়েটির দিকে খারাপ নজর দিত। এমনকি কুপ্রস্তাবও দিত কিন্তু মেয়েটি বাক প্রতিবন্ধী হওয়ায় কাউকেই এ ব্যাপারে স্পষ্ট করে কিছুই বলতে বা বুঝাতে পারনি।

তবে বিষয়টি তার ভাইয়ের কাছে সন্দেহজনক হওয়ায় ভাইয়ের দৃষ্টি থাকতো বোনের দিকে। আজ বৃহস্পতিবার সকালে বাসায় কেউ না থাকায় ঠান্ডু মিয়া মেয়েটিকে ধর্ষণ করে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ধামরাই থানা পুলিশ।।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech