সিরাজগঞ্জে বিয়ে বাড়িতে মদপানে প্রাণ গেলো ৩ জনের

  

পিএনএস, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় বিয়ের অনুষ্ঠানে মদ পান করে তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও অন্তত সাতজনকে। নিহতদের মধ্যে দুজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- রাসেল ও সাদ্দাম।

স্থানীয়রা জানায়, গতকাল বৃহস্পতিবার (২১ নভেম্বর) কাজিপুর উপজেলার বিয়াড়া গ্রামে সিদ্দিকের ছেলে সেনা সদস্য মানিকের বিয়ের অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান শেষে দুপুরে কয়েকজন দেশি মদ পান করেন। এর কিছুক্ষণ পর কয়েকজন অসুস্থ বোধ করলে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নেয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় একই এলাকার রাসেল হোসেন (২৩) ও কোরবান আলীর ছেলে সাদ্দাম হোসেন (২৪) নামের দুইজনের মৃত্যু হয়। হাসপাতালে নয়জনকে ভর্তি করা হয়। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় রাতে আরও একজনের মৃত্যু হয়। বর্তমানে চিকিৎসাধীন আটজনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সিরাজগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধ আকতার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দেশি মদ বা স্প্রিট পান করেই এই ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech