দুই ছাত্রীকে খুঁজে পাচ্ছে না পরিবার

  

পিএনএস ডেস্ক : নরসিংদী শহরের একটি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির দুই ছাত্রীকে খুঁজে পাচ্ছে না তাদের পরিবার। গতকাল মঙ্গলবার দুপুরে প্রাইভেট পড়ার কথা বলে তারা বাড়ি থেকে বের হয়। পরে শহরের হেমেন্দ্র সাহার মোড়ে দুজনে একত্র হয়। এরপর থেকেই তারা নিখোঁজ।

এ ঘটনায় আজ বুধবার বিকেলে মেয়ে দুটির পরিবার প্রেমিক সন্দেহে দুই কিশোরের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনকে অভিযুক্ত করে নরসিংদী মডেল থানায় লিখিত অভিযোগ করেছে। অভিযুক্ত দুই কিশোরের স্থানীয় একটি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা।

মেয়ে দুটির পরিবার বলছে, প্রাইভেট পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয় দুই বান্ধবী। নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়িতে ফিরে না আসায় স্কুল, প্রাইভেট শিক্ষকসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের পাওয়া যায়নি। প্রেমের ফাঁদে ফেলে মেয়ে দুটিকে অপহরণ করা হয়েছে। দ্রুত মেয়ে দুটিকে ফেরত চায় তারা।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, অভিযুক্ত এক কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তার কাছ থেকে তথ্য সংগ্রহের চেষ্টা চলছে। দ্রুত ওই দুই ছাত্রীর সন্ধান পাওয়া যাবে বলে তাঁরা আশা করছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন