প্রেমের জন্য কিশোরকে হত্যার পর লাশ গুম করল দুই কিশোর

  



পিএনএস ডেস্ক: নরসিংদীর শিবপুর উপজেলায় নিখোঁজের চারদিন পর রিফাত (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংক থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রিফাত উপজেলার দক্ষিণ সাধারচর এলাকার শুক্কুর আলীর ছেলে।

পুলিশ জানায়, রিফাত নিখোঁজের পর গত শনিবার থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। সন্দেহবশত বুধবার রাতে একই এলাকার এক কিশোরকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আটক কিশোর পুলিশকে জানায়, দক্ষিণ সাধারচর এলাকার দুই কিশোর মিলে রিফাতকে গলা কেটে হত্যা করে। পরে মরদেহটি দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংকের ভেতর লুকিয়ে রাখে তারা।

ঘটনায় জড়িত এক কিশোরকে বুধবার রাতেই গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার সকালে দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ের একটি পরিত্যক্ত পানির ট্যাংক থেকে গুম করা মরদেহ উদ্ধার করা হয়। একই সঙ্গে ঘটনায় জড়িত অপর কিশোরকে গ্রেফতার করা হয়।

শিবপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহতের মা তিনজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। প্রেম-সংক্রান্ত বিরোধে এ হত্যাকাণ্ড ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পিএনএস/হাফিজ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন