কক্সবাজারে হোটেল কক্ষে নারীর লাশ

  

পিএনএস ডেস্ক : জোসনা আক্তার (৪১) নামে এক নারীর লাশ কক্সবাজার শহরের বাজারঘাটায় মৌসুমি আবাসিক হোটেল থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত দেড়টার দিকে পুলিশ হোটেল কক্ষের খাটের নিচ থেকে লাশটি উদ্ধার করে। নারীর মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. খায়রুজ্জামান বলেন, শামসুল আলম নামের এক ব্যক্তি দুই দিন আগে জোসনা আক্তারকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই হোটেলে ওঠেন। হোটেল রেজিস্ট্রারে জোসনার নাম লেখা হয় মরিয়ম বেগম (২৯) নামে। গতকাল দিবাগত রাত পর্যন্ত তাদের কোনো সাড়া শব্দ না পাওয়ায় পুলিশকে খবর দেয় হোটেলের লোকজন। পুলিশ হোটেল কক্ষ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে থানায় শামসুল আলমসহ অজ্ঞাতনামা আরও তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কক্সবাজার সদর মডেল থানার এসআই মো. বেলাল উদ্দিন বলেন, ভুয়া ঠিকানা দিয়ে দুজন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই হোটেলে ওঠেন। গভীররাতে জোসনাকে নির্যাতন করে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়। এরপর প্লাস্টিক পুড়িয়ে চেহারা বিকৃত করে দেয়া হয়। হোটেল রেজিস্ট্রারে নিহতের নাম মরিয়ম বেগম লেখা থাকলেও আজ বিকেলে তাঁর পরিচয় শনাক্ত করা হয়। নিহত নারীর নাম জোসনা আক্তার। তিনি উখিয়ার বাসিন্দা। শামসুল আলম (৩৮) একই উপজেলার বাসিন্দা। এলাকায় দু জন সুদের ব্যবসা করতেন।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন