কসবায় আহলে সুন্নাত ওয়াল জামাতের বিক্ষোভ

  24-02-2020 10:02PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় কাদিয়ানিদের সরকারিভাবে অমুলসলিম ঘোষণা করার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত (কওমী) ও সৈয়দাবাদ জামিয়া ছানিয়া ইউনুছিয়া মাদরাসার শিক্ষক-শিক্ষাথীরা। আজ ২৩ ফেব্রুয়ারি রবিবার কাদিয়ানিদের রাষ্ট্রিয় ভাবে অমুসলিম ঘোষণা করে জাতীয় সংসদে আইন পাশ করার দাবিও করা হয় বিক্ষোভ মিছিল ও সমাবেশে। উপজেলার বিভিন্ন এলাকা হতে কওমীপন্থী আলেম, শিক্ষার্থী ও সাধারণ মুসল্লীগণ এসে সুপার মার্কেট এলাকায় জমায়েত হয়। সকাল ১১ টায় বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুণরায় সুপার মার্কেট চত্বরে এসে মিলিত হয়। পরে বিক্ষোভ সমাবেশে আগামী ২৭ ফেব্রুয়ারি কাদিয়ানিদের অমুসলিম ঘোষনার দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পর্যায়ে মহা সমাবেশের ঘোষণা দেয়া হয়।

সৈয়দাবাদ জামিয়া ছানিয়া ইউনুছিয়া মাদরাসার শিক্ষক শায়খুল হাদিস হযরত মাওলানা আমিনুল হকের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত উপদেষ্টা হযরত মাওলানা জয়নাল আবেদীন জালালী, শিক্ষক মাওলানা মুনির হোসেন, মাওলানা হেদায়েত উল্লাহ, মাওলানা আবদুল হাই, মাওলানা কামাল উদ্দিন দায়েমী, মাওলানা মুহিবুল্লাহ, মাওলানা ইউনুছ করিম বেলালী, মাওলানা উসমান গনি ও মাওলানা মোস্তাক আহাম্মদ প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে দোয়া পরিচালনা করেন আকছিনার পীর ও আহলে সুন্নাত ওয়াল জামাত উপদেষ্টা হযরত মাওলানা জয়নাল আবেদীন জালালী।

পিএনএস/মো: শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন